শচীন টেন্ডুলকারের নিরাপত্তারক্ষীর আত্মহত্যা

সিলেট মিরর ডেস্ক


মে ১৬, ২০২৪
০২:২১ অপরাহ্ন


আপডেট : মে ১৬, ২০২৪
০২:২১ অপরাহ্ন



শচীন টেন্ডুলকারের নিরাপত্তারক্ষীর আত্মহত্যা

শচীন টেন্ডুলকারের নিরাপত্তারক্ষীর আত্মহত্যা


ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের নিরাপত্তায় নিয়োজিত এক কর্মী আত্মহত্যা করেছেন। তিনি দেশটির ভিভিআইপিদের জন্য নির্দিষ্ট নিরাপত্তারক্ষী দলের সদস্য হিসেবে কাজ করতেন। মঙ্গলবার (১৪ মে) রাত দেড়টার দিকে সেই নিরাপত্তাকর্মী নিজের গলায় সার্ভিস রিভলবার ঠেকিয়ে গুলি চালান। খবর, ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

আত্মহত্যা করা সেই ব্যক্তির নাম প্রকাশ কাপড়ে। জানা যায়, ছুটি কাটাতে তিনি নিজ গ্রামের বাড়িতে গিয়েছিলেন। মঙ্গলবার রাতে সেখানেই আচমকা এমন কাণ্ড করে বসলেন তিনি। তার বাড়ি মহারাষ্ট্রের জামনের শহরে। প্রকাশ মহারাষ্ট্রের রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের (এসআরপিএফ) সদস্য হিসেবে কাজ করতেন।

জামনের থানার পুলিশ ইনস্পেক্টর কিরণ শিন্ডে গণমাধ্যমকে জানিয়েছেন, মঙ্গলবার রাত দেড়টায় এই ঘটনা ঘটেছে। ঠিক কী কারণে প্রকাশ আত্মহত্যা করেছেন সেটি এখনও জানা যায়নি। তবে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শিন্ডে বলেন, প্রাথমিক তদন্তের পর আমরা ধারণা করছি ব্যক্তিগত কারণেই তিনি এই কাজ করেছেন। আপাতত তদন্ত চলবে। সম্পূর্ণ তথ্য হাতে আসার পরেই আমরা বাকিটা বলতে পারব।

প্রসঙ্গত, প্রকাশের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাজনিত মৃত্যুর ধারায় ইতোমধ্যে মামলাও করেছে পুলিশ। আপাতত পরিবারের সদস্য, সহকর্মী এবং অন্যান্য পরিচিতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। প্রকাশের পরিবারে বাবা-মা, স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

জিসি / ০৪