মৌলভীবাজারে নৌকার 'মনোনয়ন পাচ্ছেন' নাদেল

নিজস্ব প্রতিবেদক


নভেম্বর ২৬, ২০২৩
০২:৫৩ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ২৬, ২০২৩
০৮:৫৪ অপরাহ্ন



মৌলভীবাজারে নৌকার 'মনোনয়ন পাচ্ছেন' নাদেল

দরজায় কড়া নাড়ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। ইতোমধ্যে দলীয় প্রার্থীদের নাম চূড়ান্ত করে ফেলেছে বাংলাদেশ আওয়ামী লীগ। রাত পোহালেই ঘোষণা করা হবে ৩০০ আসনের নৌকার মাঝিদের নাম। এবার পুরনো সংসদ সদস্যদের পাশাপাশি আওয়ামী লীগ বেছে নিয়েছে কিছু নতুন মুখকে। 

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের একাধিক সদস্য জাতীয় একটি দৈনিককে এই তথ্য নিশ্চিত করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে মনোনয়ন বোর্ডের এক সদস্য জানিয়েছেন মৌলভীবাজার-২ আসন থেকে এবার আওয়ামী লীগের মনোনয়ন পেতে যাচ্ছেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। 

এই আসনটি কুলাউড়া উপজেলা নিয়ে গঠিত। সবশেষ ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন সুলতান মোহাম্মদ মনসুর। তিনিও একসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন। পদের উত্তরসূরী এবার সংসদের উত্তরাধিকারও নিতে চলেছেন।

নাদেল দায়িত্ব পালন করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি পদের। ছাত্রজীবন শেষে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হন। ২০১৯ সালে নগর থেকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হন তিনি।

গত ৮ নভেম্বর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন নাদেল।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকআহমদ হোসেন, আওয়ামী লীগের সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী ও আজিজুস সামাদ ডন।

আরসি-০৩