ওবায়দুল কাদেরের সঙ্গে সাকিবের সৌজন্য সাক্ষাৎ

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২৩, ২০২৩
০৯:০০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৩, ২০২৩
০৯:০১ অপরাহ্ন



ওবায়দুল কাদেরের সঙ্গে সাকিবের সৌজন্য সাক্ষাৎ


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৬টায় দলটির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে যান সাকিব। এর ঘণ্টাখানেক পর সেখান থেকে বেরিয়ে যান তিনি। আওয়ামী লীগের কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে প্রায় আধাঘণ্টা আলাপ-আলোচনা হয় তার।

জানা গেছে, মনোনয়ন সংক্রান্ত কারণেই ধানমণ্ডির কার্যালয়ে যান সাকিব। দিন কয়েক আগে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন বিশ্বেসেরা অলরাউন্ডার। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে তিনটি আসনের মনোনয়ন ফরম কিনেছেন তিনি। এরইমধ্যে মনোনয়ন ফরম জমাও দিয়েছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে অংশ নিতে ঢাকা-১০ এবং মাগুরা-১ ও ২ আসনের মনোনয়ন ফরম জমা দেন সাকিব। ১৮ নভেম্বর তিনি এই ফরম সংগ্রহ করেছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও সাকিবের যোগ দেয়ার গুঞ্জন উঠেছিল। যদিও সেবার তাকে রাজনীতির মাঠে দেখা যায়নি। তবে জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল-২ আসন থেকে নির্বাচন করে সংসদ সদস্য হন।

এএন/০৫/২৩১১২৩