সিলেট মিরর কার্যালয়ে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক শাখার প্রধান

নিজস্ব প্রতিবেদক


মে ১০, ২০২৪
০২:০৪ অপরাহ্ন


আপডেট : মে ১০, ২০২৪
০২:০৪ অপরাহ্ন



সিলেট মিরর কার্যালয়ে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক শাখার প্রধান


ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাসের পলিটিক্যাল ইউনিটের প্রধান শ্যারিন সি. ফিৎজেরাল্ড গতকাল বৃহস্পতিবার দৈনিক সিলেট মিরর কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি পত্রিকার সার্বিক অবস্থান এবং সংবাদপত্র ও সাংবাদিকতা বিষয়ে কথা বলেন। 

বিকেলে তিনি এলে তাঁকে স্বাগত জানান সিলেট মিরর পত্রিকার সম্পাদক আহমেদ নূর। এ সময় শ্যারিন সি. ফিৎজেরাল্ড পত্রিকার বিভিন্ন শাখা ঘুলে ঘুরে দেখেন এবং কর্মরত সাংবাদিক ও কর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। 

যুক্তরাষ্ট্র দূতাবাসের পলিটিক্যাল ইউনিটের প্রধান শ্যারিন সি. ফিৎজেরাল্ড এক সফরে গত মঙ্গলবার সিলেট আসেন। এ সময় তিনি সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিএনপি নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবী নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। 

গতকাল ঢাকায় ফিরে যাওয়ার আগে বিকেলে সিলেট মিরর কার্যালয়ে আসেন। এ সময় তিনি সিলেট মিরর প্রকাশনা থেকে শুরু করে এখন পর্যন্ত পত্রিকার কার্যক্রম সম্পর্কে অবহিত হন। তিনি সিলেট মিরর-এর বিশেষ প্রকাশনাগুলো দেখেন এবং প্রশংসা করেন। সিলেটের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ড সম্পর্কেও তিনি জানতে চান। 

সিলেট মিরর কার্যালয় পরিদর্শন এবং সম্পাদকের সঙ্গে মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে প্রকাশক ফয়সল আহমদ চৌধুরী, নির্বাহী সম্পাদক জিয়াউস শামস শাহীনসহ সাংবাদিক ও বিভিন্ন শাখার প্রধানরা উপস্থিত ছিলেন। 



এএফ/০৩