গোলাপগঞ্জে চেয়ারম্যান পদে এলিম এগিয়ে

সিলেট মিরর ডেস্ক


মে ০৮, ২০২৪
০৬:৩৬ অপরাহ্ন


আপডেট : মে ০৮, ২০২৪
০৭:৩৮ অপরাহ্ন



গোলাপগঞ্জে চেয়ারম্যান পদে এলিম এগিয়ে


উপজেলার পরিষদ নির্বাচনের প্রথম ধাপে সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ভোট গ্রহণ শেষ হয়েছে। এখন পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের ফলাফল অনুযায়ী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগ নেতা মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম এগিয়ে আছেন।

১০৩টি ভোটকেন্দ্রের মধ্যে ১৫টির এখন পর্যন্ত প্রাপ্ত ভোটকেন্দ্রের ফলাফলে ঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ১১ হাজার ৭৪১ ভোট পেয়ে এগিয়ে আছেন। এরপর আবু সুফিয়ান উজ্জ্বল ৫ হাজার ৫১৩ ভোট এবং ৫ হাজার ৫৩ ভোট পেয়েছেন শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

জানা গেছে, আমুড়া ইউনিয়নের ৭ কেন্দ্রে দোয়াত-কলম পেয়েছে ২ হাজার ৪০৪ ভোট, আনারস পেয়েছে ৮২৫ ভোট ও ঘোড়া পেয়েছে ৮৮৭ ভোট। বাঘা ইউনিয়নের মোট ১০ কেন্দ্রে দোয়াত-কলম পেয়েছে ৩ হাজার ৫০৬ ভোট, আনারস পেয়েছে ১ হাজার ২৬৪ ভোট এবং ঘোড়া পেয়েছে ১ হাজার ২৯২টি ভোট।

একইভাবে লক্ষণাবন্দ ইউনিয়নের সব কেন্দ্রে দোয়াত-কলম ৩ হাজার ৬৪৬ ভোট, আনারস ২ হাজার ৯৫২ ও ঘোড়া ৫০০ ভোট পেয়েছে। গোলাপগঞ্জ পৌরসভা এলাকার মোট ১১টি কেন্দ্রে দোয়াত-কলম ৩ হাজার ৮২১, ঘোড়া ২ হাজার ৫৭০ ও আনারস এক হাজার ২৪১টি ভোট পেয়েছেন।

উল্লেখ্য, গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও  সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি এলিম (দোয়াত-কলম), সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ (ঘোড়া) ও ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জ্বল (আনারস)।  

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ (তালা), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম (টিয়া পাখি), মো. লবিবুর রহমান (টিউবওয়েল), আকমল হোসেন (বই) ও মো. নাবেদ হোসেন (চশমা)।  

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভাদেশ্বর ইউনিয়নের ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের বর্তমান মহিলা সদস্য সেলিনা আক্তার শিলা (ফুটবল) ও মোছা. নার্গিস পারভিন (কলস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।


এএফ/০৬