সিলেটে ভোটকেন্দ্রের সামনে সাংবাদিকের উপর হামলা

সিলেট মিরর ডেস্ক


মে ০৮, ২০২৪
০৪:১০ অপরাহ্ন


আপডেট : মে ০৯, ২০২৪
১২:৫৮ পূর্বাহ্ন



সিলেটে ভোটকেন্দ্রের সামনে সাংবাদিকের উপর হামলা

সিলেটে ভোটকেন্দ্রের সামনে সাংবাদিকের উপর হামলা


সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে গিয়ে আটক একজনকে ছাড়িয়ে নিতে না পেরে সাংবাদিকের উপর চড়াও হয়েছেন কাপ পিরিচ প্রতীকের প্রার্থীর সমর্থকরা। এ সময় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার (০৮ এপ্রিল) বেলা সোয়া তিনটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা সুজাত আলী রফিকের সমর্থকরা এই ঘটনা ঘটান।

জানা যায়, দুপুর আড়াইটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে আসে এক যুবক। পরে কেন্দ্রে উপস্থিত ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙখলা বাহিনীর উপস্থিতিতে তাকে আটক করে প্রিজাইডিং কর্মকর্তার কক্ষে রাখা হয়। এসময় তাকে ছাড়িয়ে নিতে না পেরে কেন্দ্রের বাইরে পেশাগত দায়িত্বরত সিলেট প্রতিদিনের ফটো সাংবাদিক ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর অতর্কিত হামলা চালিয়েছে বেশ কয়েকজন লোক। পরে সাংবাদিক রেজা রুবেলের সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে প্রিজাইডিং কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, কেন্দ্রে ভেতরে জাল ভোট দিতে আসলে এক যুবককে আটক করে দায়িত্বরত ম্যাজিস্ট্রেট। কেন্দ্রের বাইরে সাংবাদিকের ওপর হামলার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, বাইরে কারা হামলা করেছে সেটা আমার জানা নেই। কেন্দ্রের ভেতরে কোনো কিছু ঘটনা ঘটলে সেটার দায় আমি নেবো।

জিসি / ০৪