বেড়িবাঁধ মেরামতে কারও গাফলতি থাকলে ব্যবস্থা: জকিগঞ্জে জেলা প্রশাসক

জকিগঞ্জ সংবাদদাতা


জুলাই ০৮, ২০২৪
০২:২২ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ০৮, ২০২৪
০২:২২ পূর্বাহ্ন



বেড়িবাঁধ মেরামতে কারও গাফলতি থাকলে ব্যবস্থা: জকিগঞ্জে জেলা প্রশাসক


সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন, ‘বেড়িবাঁধ সংস্কার সম্পর্কে প্রধানমন্ত্রী তদারকি করছেন। বন্যা পরিস্থিতি কিছুটা উন্নতি হলে দ্রুত বেড়িবাঁধ সংস্কার করা হবে। বেড়িবাঁধ সংস্কারে পানি উন্নয়ন বোর্ড বা কারো গাফলতি পাওয়া গেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

জেলা প্রশাসক শেখ রাসেল হাসান শনিবার রাত ৯টার জকিগঞ্জের হাফসা মজুমদার মহিলা কলেজে আশ্রয় নেওয়া বানভাসি মানুষদের মধ্যে রান্না করা খাবার ও ত্রাণ সহায়তা বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন। 

এর আগে বিকালে জকিগঞ্জের বিভিন্ন আশ্রয়কেন্দ্র ও বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি বীর নিবাস পরিদর্শন করে বীরাঙ্গনা এসনু বেগমকে ত্রাণ সহায়তা করেন।

তিনি বলেন, বন্যা কবলিত এলাকার মানুষের পাশে সরকার রয়েছে। প্রাকৃতিক দুর্যোগের সময় সবাই সর্তক থাকতে হবে। বানভাসি মানুষকে খাদ্য ও চিকিৎসা সেবা দেওয়া অব্যাহত রয়েছে। বন্যা পরিস্থিতি মোকাবেলা প্রশাসন তৎপর রয়েছে। আশ্রয়কেন্দ্রের মানুষজন ও বাড়ীতে থাকা পানিবন্দি মানুষকে আমরা সহায়তা পৌছে দিয়েছি।

পরিদর্শনকালে তার সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) হোসাইন মো. আল জুনায়েদ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুস বুলবুল, জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা তাসলিম, সহকারী কমিশনার (ভূমি) অর্ণব দত্ত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, জকিগঞ্জ ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. এমদাদুল হক, জকিগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এএফ/০১