তাহিরপুরে ভারতীয় মদের চালান জব্দ, গ্রেপ্তার ৪

তাহিরপুর প্রতিনিধি


ফেব্রুয়ারি ২৭, ২০২৪
০১:৪৬ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২৪
০১:৪৯ অপরাহ্ন



তাহিরপুরে ভারতীয় মদের চালান জব্দ, গ্রেপ্তার ৪


সুনামগঞ্জের তাহিরপুরে পুলিশের বিশেষ অভিযানে একটি ভারতীয় মদের চালান আটক করেছে পুলিশ। এসময় ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার ভোররাত রাত ৩টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত মাদকের মধ্যে ২০৩ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ পাওয়া গেছে। যার বাজারমূল্য প্রায় লক্ষাধিক টাকা।

গ্রেপ্তার ৪ যুবক হলেন, উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের জালালপুর গ্রামের আ. হাসিমের ছেলে দীন ইসলাম(২৪), বাদাঘাট ইউনিয়নের মোকশেদপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে ইউনুস আলী(২০) ও সিদ্দিক আলীর ছেলে হযরত আলী (২৬) এবং লাউড়েরগড় গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইব্রাহিম (১৯)।

পুলিশ জানায়, রাত ১২টার দিকে গোপনসূত্রে পাওয়া খবরে জানা যায়, মোদেরগাঁও এলাকার বালুচরে কয়েকজন মাদক কারবারি চালানের উদ্দেশ্যে বস্তাভর্তি মদ নিয়ে  অবস্থান করছে। এমন খবর পেয়ে পুলিশের একটি টিম পার্শ্ববর্তী লাউড়েরগড় বাজারে অবস্থান নেয়। পরে রাত ২টার দিকে ফোর্সসহ সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে রাত ৩টার দিকে বালুচর এলাকায় গেলে চারটি প্লাস্টিকের বস্তায় ভরে রাখা বিপুল পরিমাণ ভারতীয় মদ পাওয়া যায়। এসময় ৪ মাদক কারবারিকে আটক করা হয়।

বিশেষ এ অভিযানে নেতৃত্ব দিয়েছেন বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দিন, এএসআই বাচ্চু মিয়া, কনস্টেবল সালেহ আহমদ, আবুল হোসাইন, ইকবাল হাসান, ইমন আহমেদ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। আটক চারজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা প্রক্রিয়াধীন।


এএইচএম-০১/এএফ-০৬