হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয় ক্রীড়ার পুরষ্কার বিতরণ

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৮, ২০২৪
০১:৩৭ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৮, ২০২৪
০১:৩৯ পূর্বাহ্ন



হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয় ক্রীড়ার পুরষ্কার বিতরণ


ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট নগরের টুকেরবাজার হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজন করা হয় ক্রীড়া প্রতিযোগীতা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আব্দুর রহমান খোরাসানীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুস শুকুর, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য নেওয়াজ উদ্দিন আহমদ, ইকবাল আহমদ, সাব্বির আহমদ, বিদ্যালয়ের শিক্ষক তৃপ্তি শোভা নাথ, মরিয়ম জেসমিন, রীপা চক্রবর্তী, নীলুফা ইয়াসমিন, রুহিতাশ্ব তালুকদার, মহি উদ্দীন, মাওলানা জাকারিয়া, রাশেন্দ্র নারায়ন তালুকদার, এহসানুল হক, আলপনা তালুকদার, সুজন চন্দ্র, সোহরাব হোসেন, মো.খলিলুর রহমান, শামীম আহমদ, আব্দুল্লাহ আল-নোমান, হানিফ মোহাম্মদ জামিল, নজরুল ইসলাম, ও জাবেদ আহমদ

প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৯ম শ্রেণির ছাত্র শাহরিয়ার সাফি।

এএন/০৩