তেলবাহী লরিসহ পরিবহনের নিরাপত্তায় র‌্যাবের এসকর্ট

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২০, ২০২৩
১২:৪৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২০, ২০২৩
১২:৪৭ অপরাহ্ন



তেলবাহী লরিসহ পরিবহনের নিরাপত্তায় র‌্যাবের এসকর্ট


বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতালে সড়কের নিরাপত্তা নিশ্চিতে তৎপর রয়েছে র‌্যাব। নির্বিঘ্নে যাত্রী ও মালামাল পরিবহন, তেলবাহি লরি কনভয়কে নিরাপদে বিভিন্ন গন্তব্যে পৌঁছানোর জন্য নিয়মিত এসকর্ট প্রদান করছে র‌্যাব 

আজ সোমবার (২০ নভেম্বর) র‌্যাব-৯ এর পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাব সূত্র জানা গেছে, চলমান হরতাল-অবরোধে মানুসের চলাচলে বিঘ্ন সৃষ্টি না হতে এবং নির্বিঘ্নে সব ধরনের যানবাহন চলাচল নিশ্চিতে বিভিন্ন পণ্যবাহী, যাত্রীবাহী গাড়ি ও তেলবাহী লরি কনভয়কে নিরাপদে বিভিন্ন গন্তব্যে পৌঁছাতে র‌্যাব-৯ ব্যাটালিয়নের অন্তর্গত জেলাগুলোতে নিয়মিতভাবে এসকর্ট প্রদানের মাধ্যমে নিরাপত্তা দিচ্ছে বাহিনীটি। হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ড থেকে ছেড়ে যাওয়া রংপুরগামী বিভিন্ন তেলবাহী লরি কনভয়কে নিয়মিত র‌্যাবের এসকর্ট পাচ্ছে। এছাড়াও সিলেট থেকে বিভিন্ন দূরপাল্লার যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসকে নিরাপদে গন্তব্যে পৌঁছে দিতে এসকর্ট করে নিরাপত্তা দিচ্ছে র‌্যাব-৯। 

র‌্যাব-৯ এর পক্ষ থেকে বলা হয়েছে, নাশকতা ও সহিংসতার মাধ্যমে কেউ যেন জনমনে ভীতির সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে র‌্যাব-৯ গোয়েন্দা নজরদারি বাড়িয়েছে। পাশাপাশি গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে র‌্যাব-৯ এর বিশেষ টহল এবং চেকপোস্ট কার্যক্রমের পাশাপাশি র‌্যাব সদস্যরা সাদা পোশাকে সতর্কতার সঙ্গে গোয়েন্দা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। 


এএফ/০৫