চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, ব্যর্থ হয়ে নারীকে ফেলে দেয় সড়কে!

সিলেট মিরর ডেস্ক


জুন ১৭, ২০২৩
০৬:৫১ অপরাহ্ন


আপডেট : জুন ১৮, ২০২৩
০১:৫০ অপরাহ্ন



চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, ব্যর্থ হয়ে নারীকে ফেলে দেয় সড়কে!


ময়মনসিংহের ভালুকায় বাসে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে এক পোশাককর্মীকে  চলন্ত বাস থেকে ফেলে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। গুরুতর ওই নারীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ জুন) রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। 

ধর্ষণচেষ্টা এবং হত্যাচেষ্টার ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী ওই ‘হাইওয়ে মিনি’ বাসচালক, হেলপার ও সুপাভাইজারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গাজীপুরের কর্মস্থল থেকে বাসে করে ময়মনসিংহের ভালুকায় নিজ বাড়িতে ফিরছিলেন ওই নারী। ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের মাস্টারবাড়ী বাসস্ট্যান্ডে পৌঁছলে বাসের অন্য যাত্রীরা নেমে যায়। এ সময় সহকারীকে চালকের আসনে বসিয়ে ওই নারীর পাশে এসে বসেন চালক। পরে চালক ও সুপারভাইজার ওই নারীকে ধর্ষণের চেষ্টা চালান বলে অভিযোগ ওই নারীর।

এক পর্যায়ে ব্যর্থ হয়ে তারা ওই নারীকে হত্যার উদ্দেশ্যে চলন্ত বাস থেকে ফেলে দেন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে বাসচালক মো. রকিব (২১), সহযোগী মো. আরিফ (২০) ও সুপারভাইজার আনন্দ দাসকে গ্রেপ্তার করে পুলিশ।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, ধর্ষণে ব্যর্থ হয়ে এক গার্মেন্টকর্মীকে চলন্ত থেকে ফেলে হত্যাচেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ওই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


এএফ/০৮