একহাজার হতদরিদ্র পেলেন খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক


মার্চ ৩১, ২০২০
১১:৩৬ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩১, ২০২০
১১:৩৮ অপরাহ্ন



একহাজার হতদরিদ্র পেলেন খাদ্য সহায়তা
নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক 

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় অবস্থিত নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল সিলেটের উদ্যোগে তেতলি ইউনিয়নের হতদরিদ্র লোকদের মধ্যে এক হাজার ব্যাগ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। করোনা পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে পড়া গরিব ও দিনমজুরদের এ সহায়তা দেওয়া হয়। 

আজ মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১১টায় হাসপাতাল প্রাঙ্গণে খাদ্যসামগ্রী হস্তান্তর করেন নর্থইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোহাম্মদ আফজল মিয়া, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী ও নর্থইষ্ট মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. মনোজ্জির আলী। পরে নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীরা দুপুর ১২টায় তেতলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ফারুক মিয়ার উপস্থিতিতে দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেয়াজ, লবণ ও তেল। ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়। 

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলাউদ্দিন, ফারুক আহমদ, বিশিষ্ট মুরব্বি হাজী জছির মিয়া দচু, তেতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিত রানা প্রমুখ।

ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া বলেন, চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি মানবতার কল্যাণেও নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের অসংখ্য অবদান রয়েছে। বিভিন্ন দুর্যোগময় সময় হাসপাতাল কর্তৃপক্ষ অসহায় দরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছে। এটা অত্যন্ত প্রশংসনীয় ও মহতী উদ্যোগ। এরই ধারাবাহিকতায় করোনাভাইরাসের কারণে দুর্যোগময় সময়ে নর্থইষ্ট হাসপাতাল সাহায্যের হাত প্রসারিত করেছে। এ হাসপাতালের মতো সিলেটের অন্যান্য হাসপাতালগুলো মানবসেবায় এগিয়ে আসলে দরিদ্র মানুষ উপকৃত হবেন। তিনি তেতলী ইউনিয়নে খাদ্যসামগ্রী প্রদাণ করায় ইউনিয়নবাসীর পক্ষ থেকে নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃকপক্ষকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এএন/বিএ-১২