শতাধিক পরিবারের পাশে যুববলীগ

নিজস্ব প্রতিবেদক


মার্চ ৩১, ২০২০
১১:২৮ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩১, ২০২০
১১:২৮ অপরাহ্ন



শতাধিক পরিবারের পাশে যুববলীগ
.

রোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দ্বিতীয় দিনের মতো দাঁড়িয়েছে সিলেট মহানগর যুবলীগ। আজ মঙ্গলবার (৩১ মার্চ) বেলা দুইটায় নগরের দর্শনদেউড়ি এলাকায় শতাধিক হতদরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে সংগঠনটির পক্ষ হতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও সাবানসহ অন্যান্য সামগ্রী।  

খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এ সময় তিনি বলেন, ‘দেশের এই কঠিন সময়ে যুবলীগের নেতা-কর্মীরা হতদরিদ্রদের যে সহায়তা প্রদান করে যাচ্ছে, তার জন্য আমি তাঁদের ধন্যবাদ জানাচ্ছি। আওয়ামী পরিবারের প্রত্যেক নেতা-কর্মীদের নিজ নিজ জায়গা থেকে এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের এসব অসহায়দের সাহায্যে এগিয়ে আসা উচিত।’

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারসহ সিলেট মহানগর যুবলীগের অন্যান্য নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন। এ সময় নেতৃবৃন্দ জানান, মহানগর যুবলীগের সার্বিক সহযোগিতা ও আর্থিক সহায়তায় এ কার্যক্রম পরিচালিত হচ্ছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দিক নির্দেশনায় করোনাভাইরাস যাতে বিস্তার করতে না পারে, সেজন্য অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, আপনারা ঘরে থাকুন, আপনাদের খাবার ঘরে ঘরে পৌঁছে দেওয়ার দায়িত্ব আমাদের।