ঢাকা রেঞ্জার্সকে উড়িয়ে চ্যাম্পিয়ন নাসরিন স্পোর্টস একাডেমি

মিরর স্পোর্টস ডেস্ক


মে ২৯, ২০২৪
০৩:৪৮ পূর্বাহ্ন


আপডেট : মে ২৯, ২০২৪
০৩:৪৮ পূর্বাহ্ন



ঢাকা রেঞ্জার্সকে উড়িয়ে চ্যাম্পিয়ন নাসরিন স্পোর্টস একাডেমি
মেয়েদের ফুটবল লিগ


ঢাকা রেঞ্জার্সকে উড়িয়ে মেয়েদের ফুটবল লিগের চ্যাম্পিয়ন হয়েছে নাসরিন স্পোর্টস একাডেমি। অধিনায়ক সাবিনা খাতুনের পাঁচ এবং সুমাইয়া মাতসুমিসির হ্যাটট্রিকে ১৩-০ গোলে জিতেছে নাসরিন স্পোর্টস একাডেমি। আসরের রানার্স আপ হয়েছে আতাউর রহমান ভূঁইয়া স্পোর্টিং ক্লাব।  

জাতীয় দলের ফুটবলার নিয়ে গড়া নাসরিন স্পোর্টস একাডেমি অন্যান্য ম্যাচের মতো চ্যাম্পিয়ন নির্ধারণী ম্যাচেও দাপটের সঙ্গে শুরু করে। প্রথমার্ধে প্রতিপক্ষের জালে ৮ গোল দিয়ে দেয় তারা। প্রথমার্ধেই হ্যাটট্রিক করে ফেলেন আসরে সর্বোচ্চ ১৭ গোল করা সাবিনা।

তিনি ম্যাচের ১৫ মিনিটে প্রথম গোল করেন। ১৯ ও ৪০ মিনিটের গোলে হ্যাটট্রিক পূর্ণ করেন। ৪৪ মিনিটে তার পা থেকে আসে ম্যাচের অষ্টম গোলটি। দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটেও গোল করেন সাবিনা। তার সঙ্গে গোল উৎসবে নামা সুমাইয়া ৮ মিনিটে দলের ও নিজের প্রথম গোলটি করেন। ৩৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে জাপানি বংশোদ্ভূত এই নারী ফুটবলার। ৫৯ মিনিটে পূরণ করেন হ্যাটট্রিক। 

এছাড়া ম্যাচে ঋতু মনি চাকমা দুই গোল করেন। তার গোল দুটি আসে ১১ ও ৪৭ মিনিটে। মারিয়া মান্ডা ১৩ মিনিটে গোল করেন। এছাড়া মনিকা চাকমা ও শামসুন্নাহার একটি করে গোল করেন।

এএন/০৩