তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না : শাহজাহান ওমর

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২৮, ২০২৩
০৩:১১ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৮, ২০২৩
০৩:১১ অপরাহ্ন



তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না : শাহজাহান ওমর


যেহেতু আমি প্রধানমন্ত্রীর আস্থা ভাজন, তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের নৌকার আলোচিত প্রার্থী শাহজাহান ওমর বীর উত্তম। গতকাল বুধবার সন্ধায় রাজাপুর বাইপাস মোড়ে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, ‘কেন্দ্রে নিজেরা ঝগড়াঝাটি করবেন না, মারামারি করবেন না। নিজেরা নিজেরা ঝগড়াঝাটি করলে রিপোর্ট হয়।

এই দেখেন না গত পরশুদিন স্কুল শিক্ষকদের সামনে আমি বক্তব্য দিলাম, অথচ পেপারে উঠেছে আমি জোড় করে শিক্ষকদের মিটিংয়ে থাকতে বাধ্য করেছি। এই যে সাংবাদিক আছে না, এরা এতই সাংঘাতিক যে সত্যকে মিথ্যা, মিথাকে সত্য বলে প্রচার করে। এখানে কি কোন সাংবাদিক আছে? তোমরা তো আমার পেছনে লেগেই আছ। যেহেতু প্রধানমন্ত্রীর আমি আস্থা ভাজন, তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না।

তিনি আরো বলেন, ‘যে ভালবাসা রেখে একটা মুক্তিযোদ্ধাকে মাননীয় প্রধানমন্ত্রী সম্মান করেছেন, আমি তাঁর এ আস্থা, এ ঋণ পরিশোধ করতে চাই।’

কর্মী সমাবেশে বক্তারা দল মত নির্বিশেষে ব্যক্তি শাহজাহান ওমরকে নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানান। 

এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু।


এএফ/১০