অবরোধের প্রথম দিনে সিলেট মহানগর বিএনপির মিছিল

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০৬, ২০২৩
০৭:৪৬ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৬, ২০২৩
০৭:৪৬ অপরাহ্ন



অবরোধের প্রথম দিনে সিলেট মহানগর বিএনপির মিছিল


গ্রেপ্তার-নির্যাতন চালিয়ে প্রহসনের একতরফা
নির্বাচনের স্বপ্ন পূরণ হতে দেওয়া হবেনা

-নাসিম হোসাইন


সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, ‘ফ্যাসিস্ট সরকার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে নস্যাত করতে হামলা-মামলা, গ্রেপ্তার-নির্যাতন চালিয়ে যাচ্ছে। কিন্তু গ্রেপ্তার নির্যাতন চালিয়ে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবে না ‘ তিনি বলেন, ‘এদেশে প্রহসনের একতরফা নির্বাচনের আর কোন বাকশালী স্বপ্ন পূরণ হতে দেয়া হবেনা। গণতন্ত্রের চূড়ান্ত বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।’

আজ বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে নগরে সিলেট মহানগর বিএনপির মিছিল ও পিকেটিং কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল, সরকারের পদত্যাগের এক দফা দাবি এবং দলের চেয়ারপারসনসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে হরতাল অবরোধ কর্মসূচি দিয়ে আসছে বিএনপি। দশম দফা অবরোধ কর্মসূচির আজ প্রথম দিনে এ মিছিল বের করা হয়।

নগরের কাজীটুল এলাকায় মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক নজিবুর রহমান নজিব, সৈয়দ মঈন উদ্দিন সুহেল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, বিএনপি নেতা নাদির খান, মঞ্জুরুল হোসেন মঞ্জু, সবুর আহমদ, মো: বাচ্চু, সৈয়দ রহিম আলী রাসু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল ও সাবেক সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ, যুবদল নেতা লিটন আহমদ, আলী আহমদ আলম, বিএনপি নেতা অজি মোহাম্মদ কায়সার, সালেক আহমদ ও ফরহাদ আহমদ প্রমূখ।


এএফ/১২