কাতা‌রে বিশ্বকাপ ফুটবল খোয়া‌লেন সোহেল তাজ

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২৫, ২০২২
০৩:৪২ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৫, ২০২২
০৩:৪২ পূর্বাহ্ন



কাতা‌রে বিশ্বকাপ ফুটবল খোয়া‌লেন সোহেল তাজ

কাতার থেকে ফিরছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। ফেরার আগে শখ করে একটি বিশ্বকাপের শেষ চার পর্বের বল আল রিহলা কিনেছিলেন। কিন্তু সেই বলটা আর দেশে নিয়ে ফিরতে পারেননি। দোহার বিমানবন্দরেই সেটা হারিয়ে গেছে। 

বিষয়টি তিনি বিমানবন্দর কর্তৃপক্ষকে জানিয়েছেন। পরে আপডেট করবেন বলে জানিয়েছেন।

দোহার হামাদ বিমানবন্দর থেকে বলটি হারানোর খবরের সত্যতা ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে স্ট্যাটাস দিয়ে নিজেই নিশ্চিত করেছেন সোহেল তাজ।

সেখানে তিনি লিখেছেন, ‘আমি আজ ২৪ ডিসেম্বর ২০২২ তারিখে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পথে অনেক শখ করে দোহা এয়ারপোর্ট থেকে একটি ‘অ্যাডিডাস আল রিহালা’ ফুটবল কিনেছিলাম। দোহা এয়ারপোর্ট ১০ নাম্বার বোর্ডিং গেট এ যাবার পথে গায়ে কোট পড়ার জন্য একটা যায়গায় থামি এবং ডিউটি ফ্রি ব্যাগ এ রাখা ফুটবলটা সেখানে ভুলে রেখে আসি। ৫ মিনিট পর যখন টের পাই আমি ছুটে যাই সেখানে কিন্তু সেই ব্যাগ আর ফুটবল আর সেখানে পাই নাই। কাতার এয়ারওয়েস এর কর্মরত একজন বাংলাদেশী ভাই এবং এয়ারপোর্ট কর্মকর্তারা আমাকে সহায়তা করার চেষ্টা করলেও ফুটবলটা আর পাওয়া যায় নাই। দোহা এয়ারপোর্টে এরকম ঘটনা গত ১২ বছরে এই প্রথম- হয়তো কোন যাত্রী ব্যাগটা তুলে নিয়ে গেছে- এয়ারপোর্টের কোন দোষ নাই। আমার প্রিয় দোহা প্রবাসী কোন ভাই যদি আগামী কিছু দিনের মধ্যে বাংলাদেশে আসেন তাহলে আমার অনুরোধ থাকবে আমার জন্য একটা ‘অ্যাডিডাস আল রিহালা’ ফুটবল নিয়ে আসবেন- আমি ফুটবলের মূল্য দিয়ে দিবো। এটার দাম $৪৭ (রেপ্লিকা)।’