ধর্ষকের ফাঁসির দাবিতে জুড়ীতে মানববন্ধন

জুড়ী প্রতিনিধি:


অক্টোবর ১৪, ২০২২
০৯:৩৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৪, ২০২২
০৯:৩৮ অপরাহ্ন



ধর্ষকের ফাঁসির দাবিতে জুড়ীতে মানববন্ধন

মৌলভীবাজার জেলার জুড়ীতে ধর্ষক মাসুক মিয়ার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুর দুইটায় উপজেলার সাগরনাল ইউনিয়নের রাণীমুড়া বীরগুগালী এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তরা বলেন, জুড়ীর ইয়াবা সিন্ডিকেটের হোতা, নারীলোভী, লম্পট ও ধর্ষক মাসুক মিয়ার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। অত্যাচারের ভয়ে তার বিরুদ্ধে এলাকায় কেউ প্রতিবাদ করতে পারেনা। মানুষকে বাড়িতে আটকে রেখে অত্যাচার ও হুমকি প্রদর্শন করে সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলেও অভিযোগ করেন তারা। 

বক্তারা আরো বলেন, ধর্ষক মাসুকের একাধিক স্ত্রী রয়েছে। তার প্রথম স্ত্রী তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। সম্প্রতি আপন চাচাত বোনকে ধর্ষণ করায় অবিলম্বে ধর্ষক মাসুক মিয়ার ফাঁসির দাবি জানিয়েছেন তারা। ‌

নজরুল ইসলাম ও মুজাহিদুল ইসলাম জয়দুলের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য তারা মিয়া, আবদু মিয়া আবদন, আব্দুস শহীদ, দেলোয়ার হোসেন দিলু, জলিল মিয়া, মোঃ শাহীন মিয়া,  হাফেজ হাফিজ আহমদ, মোজাহিদুল ইসলাম বেলাল, আমিরুল ইসলাম কাওসার, আনোয়ার হোসেন, আব্দুল হাসিব নয়নসহ এলাকার নানাবয়সী মানুষ।

প্রসঙ্গত, মাসুক মিয়া তার ১৬ বছর বয়সী আপন চাচাত বোনকে গত ৮ অক্টোবর বিকেলে কৌশলে বাড়িতে নিয়ে জোরপূর্বক রাতভর ধর্ষণ করে। এ ঘটনায় ডাক্তারি পরীক্ষা শেষে ধর্ষণের বিষয়টি প্রমাণিত হওয়ায়  ধর্ষিতার ভাই বাদী হয়ে জুড়ী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ ধর্ষক মাসুককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

আরএম-০৭