বন্যার্তদের পাশে নির্ভরতার প্রতীক হয়ে আছে জাতীয়তাবাদী শক্তি

সিলেট মিরর ডেস্ক


মে ২৩, ২০২২
১০:১৩ অপরাহ্ন


আপডেট : মে ২৩, ২০২২
১০:১৩ অপরাহ্ন



বন্যার্তদের পাশে নির্ভরতার প্রতীক হয়ে আছে জাতীয়তাবাদী শক্তি
জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী

সিলেট-৬ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ও জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, ‘বন্যায় সিলেটের মানুষ বিপর্যস্ত। বিশুদ্ধ পানি ও খাবার সংকটে মানুষ দিশেহারা। এ অবস্থায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী শক্তি বানবাসীদের পাশে নির্ভরতার প্রতীক হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। তারই ধারাবাহিকতায় সিলেটের গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করছি। আমরা আমাদের সাধ্যানুযায়ী বানবাসীদের পাশে আছি, থাকবো।’

রবিবার (২২ মে) সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার ৩ ইউনিয়নের বানবাসী ৩৫০টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি সামর্থ্যবান প্রতিটি মানুষকে বন্যার্তদের মধ্যে পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের শেরপুর খলাগ্রামে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশফাক আহমেদ চৌধুরী ও কমিউনিটি নেতা ফরিদ উদ্দিন তকী।

বিয়ানিবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের কাজী মল্লিক দীঘিরপাড় গ্রামে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বিয়ানিবাজার উপজেলার আলী নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন, সহ-সভাপতি সৈয়দ মোয়াজ্জম হোসেন, সহ সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়েজ আহমদ, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আহসান জামিল, আলী নগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সুহেব উদ্দিন খান, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আমিনুল ইসলাম রুনু, আলীনগর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কমিটির প্রচার সম্পাদক সুফিয়ান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক তানবীর আহমদ জয়।

চারখাই ইউনিয়নের সাচান গ্রামে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন চারখাই ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মুক্তাদির, সাধারণ সম্পাদক সায়েক আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, যুবনেতা জাবের আহমদ, ছাত্রদল নেতা মাহবুবুল আলমসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি,  যুবদল, স্বেচ্ছাসেবকদল ও  ছাত্রদলের নেতৃবৃন্দ এবং এলাকার সচেতন ব্যক্তিবর্গ।


এএফ/০১