ফুটবলার উন্নতির বন্ধ চুলায় আগুন জ্বালাচ্ছে র‌্যাব

খেলা ডেস্ক


এপ্রিল ১৬, ২০২০
০২:০৬ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৬, ২০২০
০২:০৬ পূর্বাহ্ন



ফুটবলার উন্নতির বন্ধ চুলায় আগুন জ্বালাচ্ছে র‌্যাব

পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন দেশসেরা খুদে নারী ফুটবলার উন্নতি খাতুনের বাবা দাউদ শেখ। করোনার কারণে দাউদ শেখ ঘরবন্দি হলে বন্ধ হয়ে এই ফুটবলারের ঘরের চুলা। 

অনেকটা অসহায় হয়ে যায় ২০১৭ সালে বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় উন্নতির পরিবার। চলতি বছরের বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টেও সর্বোচ্চ গোলদাতা হয়ে দেশের প্রধানমন্ত্রীর হাত থেকে স্বর্ণপদক পাওয়া নারী ফুটবলার উন্নতির ঘরের বন্ধ চুলায় আগুন জ্বালানোর ব্যবস্থা করে র‌্যাব।  

র‌্যাবসূত্রে জানা যায়, করোনাক্রান্তিতে উন্নতি খাতুনের এমন খবরে পেয়ে র‌্যাব-ছয় খুলনার অধিনায়ক লে. কর্ণেল রওশনুল ফিরোজ এর নির্দেশনায় ঝিনাইদহ র‌্যাব কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ উন্নতির ঝিনাইদহের শৈলকুপার দোহারো গ্রামে গিয়ে উন্নতির পরিবারকে নগদ ২০ হাজার টাকা ও এক মাসের খাদ্য সামগ্রী দিয়ে আসেন। একই সঙ্গে উন্নতির পরিবারের পাশে থাকার আশ্বাস দেন ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার।

এমন দুর্দিনে পরিবারের পাশে পেয়ে র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উন্নতি খাতুন বলেন, ‘এমনিতেই আমাদের অভারের সংসার। তার উপর আবার করোনা ভাইরাস মোকাবিলায় বাবা দীর্ঘদিন ঘরে বসে আছেন। সংসারে অভাব-অনটন প্রকট আকার নিয়েছে। এমন পরিস্থিতিতে র‌্যাবআমার পরিবারের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আমি ও আমার পরিবার র‌্যাব- ৬ এর প্রতি কৃতজ্ঞ।’

 

এআরআর-৪/আরসি-০৭