সিলেটে দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানের সহকারীসহ ৩ যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ২৮, ২০২৪
০৫:৪১ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৮, ২০২৪
০৫:৪১ অপরাহ্ন



সিলেটে দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানের সহকারীসহ ৩ যুবকের মৃত্যু


সিলেটের জকিগঞ্জ উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী। শনিবার (২৭ এপ্রিল) দিবাগত রাতে সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী ব্রিকফিল্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। 

নিহতরা হলেন- উপজেলার বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের ছাদ উদ্দিনের ছেলে ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী রেদোওয়ান আহমদ (২৬), একই গ্রামের প্রয়াত আব্দুশ শুক্কুরের ছেলে দেলোয়ার হোসেন (২৫) ও সোনাসার বাজারের ব্যবসায়ী মঞ্জুর আহমদ (৩৮)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল করে তারা বাড়ি ফিরছিলেন। বারঠাকুরী ব্রিকফিল্ডের কাছে মাটি বহনকারী ট্রাক্টরের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই রেদোয়ান ও দেলোয়ার মারা যান। গুরুতর আহতাবস্থায় মঞ্জুর আহমদকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

আজ রবিবার দুপুরে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো জাবেদ মাসুদ জানান, রাতেই তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা লাশের ময়নাতদন্ত করতে চাননি। আজ দুপুরে তাদের দাফন করা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ আসলে ব্যবস্থা নেওয়া হবে।



এএফ/০২