বর্ণিল আয়োজনে সিলেট স্টেশন ক্লাবে বর্ষবরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ২৬, ২০২৪
১২:২১ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৬, ২০২৪
১২:২১ পূর্বাহ্ন



বর্ণিল আয়োজনে সিলেট স্টেশন ক্লাবে বর্ষবরণ অনুষ্ঠান


বাংলা নববর্ষের উৎসব-আমেজে মেতে ওঠা বাঙালির হাজার বছরের ঐতিহ্য। ১৪৩১ বাংলাকে বরণ করে নিতে এবং বাংলার ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরতে বর্ণিল আয়োজনে সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের বর্ষবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সন্ধ্যা থেকে সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের মহিলা উপ-পরিষদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠান চলে রাত ১১টা পর্যন্ত। 

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন ক্লাবের মহিলা উপ-পরিষদের উপদেষ্টা কমিটির আহবায়ক নাজনীন হোসেন। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের মহিলা উপ-পরিষদের আহবায়ক মৌসুমী সেন।

বর্ষবরণ অনুষ্ঠানের সাংস্কৃতিক আয়োজনে গান, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করেন ক্লাব সদস্যদের সন্তানরা ও সিলেটের পরিচিত শিল্পীরা। 


অনুষ্ঠানের শেষ পর্যায়ে সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের ২০২৪ সালের পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের ভাইস প্রেসিডেন্ট একেএম মামুনুর রশীদ, পরিচালক (অর্থ ও পরিকল্পনা) মো. তাহমিনুল ইসলাম খান এডভোকেট, পরিচালক (ব্যবস্থাপনা) আব্দুল্লাহ আহমদ, পরিচালক (ক্রীড়া) মুফতি এ এস শামীম আহমদ, পরিচালক (বিনোদন) মিসবা উদ্দিন চৌধুরী রুপন, পরিচালক (সাংস্কৃতিক) গৌতম চক্রবর্তী প্রমুখ।


এএফ/০১