সিলেটে বিদ্যুতের তারে দগ্ধ দুই বোন

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৫, ২০২৪
০৪:২৫ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৬, ২০২৪
০৬:১৯ অপরাহ্ন



সিলেটে বিদ্যুতের তারে দগ্ধ দুই বোন

সিলেটে বিদ্যুতের তারে দগ্ধ দুই বোন


বাসার ছাদ থেকে কাপড় আনতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ হয়েছেন কলেজছাত্রী দুই বোন। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরের মজুমদারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, বিয়ানীবাজার উপজেলার বড়আইল গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে সামিয়া রহমান (১৮) ও তার ফুফাতো বোন একই উপজেলার বালিঙ্গা গ্রামের সাহেল আহমদের মেয়ে সাদিয়া জান্নাত ইভা (২৩)। তারা নগরের মজুমদারী এলাকায় ফুফুর বাসায় বেড়াতে এসেছিলেন ।

চিকিৎসকরা জানিয়েছেন, দগ্ধ সামিয়ার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।

সামিয়ার মামাতো ভাই দিপু আহমদ সংবাদমাধ্যমকে বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে তিনতলা বাসার ছাদ থেকে কাপড় আনতে যান সামিয়া ও ইভা। এ সময় ছাদের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের ওপর হেলে পড়েন সামিয়া। মুহূর্তের মধ্যে তার শরীরে আগুন লেগে যায়। এসময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে ফুফাতো বোন ইভাও দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। আহতদের মধ্যে সামিয়া সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইভা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী বলেন, দগ্ধ সামিয়া রহমানের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।

জিসি / ০৬