ওসমানী বিমানবন্দর থেকে প্রবাসীর সৌদি মুদ্রা গায়েব, যেভাবে উদ্ধার এপিবিএনের

নিজস্ব প্রতিবেদক


মার্চ ১৫, ২০২৪
১০:২৫ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৬, ২০২৪
০৩:৫৬ অপরাহ্ন



ওসমানী বিমানবন্দর থেকে প্রবাসীর সৌদি মুদ্রা গায়েব, যেভাবে উদ্ধার এপিবিএনের


সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের জাকারিয়া নামের এক সৌদি প্রবাসীর খোয়া যাওয়া ৩ লাখ ৫১ হাজার ১৬০ টাকা উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) বিমানবন্দর ক্যাম্প। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে একজনকে। 

জাকারিয়া সিলেট জেলার কানাইঘাট উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃত খালেদ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মোহাম্মদ ইউসুফ মিয়ার ছেলে।

আজ শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে আটটার দিকে ওসমানী বিমানবন্দরে ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলাম প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান। 

লিখিত প্রেস কনফারেন্সে তিনি জানান, গত বুধবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে শারজাহ্ থেকে বাংলাদেশ বিমানের  বিজি-২৫২ ফ্লাইটে প্রবাসী জাকারিয়া ও তার তিন ভাই পৌছান। তিনি কাস্টমস থেকে ব্যাগেজ স্কেনিং করার সময় তার ম্যানিব্যাগসহ ১০ হাজার ৫৪০ সৌদি রিয়াল গায়েব হয়ে যায়। পরে তিনি এপিবিএন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কার্যালয়ে অভিযোগ করলে তদন্তে নামে এপিবিএন। সনাক্ত করা হয় অপরাধীকে। পরে আজ শুক্রবার ৭ এপিবিএন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ক্যাম্পের অপারেশন টিম পুলিশ পরিদর্শক এসএম আল মামুনের নেতৃত্বে মৌলভীবাজারের রাজনগরের ৭ নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত খালেদকে গ্রেপ্তার করে। এসময় উদ্ধার করা হয় ম্যানিব্যাগসহ খোয়া যাওয়া টাকা। পরে প্রবাসী জাকারিয়ার হাতে তা হস্থান্তর করা হয়।


এএফ/০৫