সিলেটে কোয়ারেন্টিনে নতুন একজন

নিজস্ব প্রতিবেদক


মার্চ ৩০, ২০২০
১০:৫০ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২০
১১:০৪ অপরাহ্ন



সিলেটে কোয়ারেন্টিনে নতুন একজন
.

 

করোনা সন্দেহ নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোয়ারেন্টিনে আজ সোমবার নতুন করে একজন ভর্তি হয়েছেন। এনিয়ে হাসপাতালে কোয়ারেন্টিনে আছেন চারজন। আজ সোমবার (৩০ মার্চ) বেলা ৪টায় সিলেট মিররকে বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে বর্তমানে চারজন কোয়ারেন্টিনে আছেন। আজ বেলা চারটায় নতুন করে একজনকে হাসপাতালের কোয়ারেন্টিনে রাখা হয়। তাকে আজ সোমবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতাল থেকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়। তার জ্বর,সর্দি, কাশি , শ্বাসকষ্ট আছে। প্রাথমিকভাবে তার শরীরে করোনা উপসর্গ আছে বলে আমরা ধারণা করছি। 

তিনি আরও বলেন, বাকি চিকিৎসাধিন ৩ জনের মধ্যে একজন হলেন ৮০ বছরের এক বৃদ্ধা। তার নিউমোনিয়া জ্বর ও সর্দি-কাশি থাকায় ৩ দিন আগে তাকে সিলেট ওসমানী হাসাপাতাল থেকে শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়।  আকেজন গত শনিবার (২৮ মার্চ) রাতে হাসপাতালে এসে ভর্তি হোন। তিনি স্পেন ফেরত এক প্রবাসী। তিনি প্রায় ৩ মাস আগে দেশে আসেন। আর অন্যজন গতকাল রবিবার( ২৯মার্চ) দুপুরে এসে হাসপাতালে ভর্তি হোন। তিনি লন্ডন ফেরত এক প্রবাসী। তার জ্বর, সর্দি, কাশি আছে। 

তিনি আরও জানান, চারজনের মধ্যে আজকে যিনি ভর্তি হয়েছেন তিনি ছাড়া গতকাল রবিবার রাতে বাকি তিনজনের নমুনা সংগ্রহ করে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।